ঝিনাইদহে শিক্ষক পিতাকে মারপিটের অভিযোগে পুত্র গ্রেফতার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষক পিতাকে মারপিটের অভিযোগে ছেলে তৌফিকুর রহমান চপল (৪০)-কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) রাতে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় অজ স্কুলশিক্ষকের মেয়ে শারমিন আক্তার বাদী হয়ে কোটচাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, পৌর শহরের বাসিন্দা কোটচাঁদপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক লুৎফর রহমানের পরিবারে স্ত্রী ও ৪ ছেলে-মেয়ে আছে। বেশ কিছুদিন যাবত জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে গোলযোগ চলছিল। বিষয়টি নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে ছেলে তৌফিকুর রহমান উত্তেজিত হয়ে বৃদ্ধ পিতা লুৎফর রহমানসহ দুই বোনকে মারপিট করে। এতে তারা গুরতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়।

ভুক্তভোগী শিক্ষক লুৎফর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে প্রায়ই গোলাযোগ হতো এবং ছেলে তৌফিক তাদেরকে মারধর করতো। মঙ্গলবার সন্ধ্যায় ছেলে তৌফিক ভিটেবাড়ির জমি তার নামে দেওয়ার জন্য চাপ দেয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সে আমার উপর হামলা চালায়। এ সময় আমার দুই মেয়ে বাধা দিতে আসলে তাদের উপরও হামলা চালায় সে।

এ ব্যাপারে কোটচাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রকাশ চন্দ্র সরকার বলেন, পিতাকে মারপিটের মামলায় ছেলে তৌফিকুর রহমান চপলকে গ্রেফতার করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply