কু-প্রস্তাবে না; গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক প্রবাসীর স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোশারফ মিয়ার (৪৮) বিরুদ্ধে।

বুধবার (১১ মে) সকালে কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের মরিচা পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নির্যাতিত গৃহবধূ উপজেলার নাগবাড়ী ইউনিয়নের মরিচা পাইকপাড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী।নির্যাতন চলাকালে ৯৯৯-এ ফোন দেয়া হলে পুলিশ ওই গৃহবধূকে কাঁঠাল গাছে বাঁধা অবস্থায় উদ্ধার করে।

ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, দীর্ঘদিন ধরে ইউপি সদস্য মোশারফ তাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল। সম্প্রতি রমজান মাসে রাতে রান্না করার সময় ইউপি সদস্য মোশারফ তার বন্ধুকে নিয়ে ওই গৃহবধূর মুখ চেপে জাপটে ধরে ও কু-প্রস্তাব দেয়। এ সময় তিনি ডাকচিৎকার করলে পালিয়ে যায় মোশারফ ও তার বন্ধু। এ বিষয়ে ১৯ এপ্রিল ওই গৃহবধূ টাঙ্গাইল আদালতে মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে মোশারফ এ ঘটনা ঘটিয়েছে বলে গৃহবধূ জানান।

এ বিষয়ে ইউপি সদস্য মোশারফ মিয়া জানান, এ ঘটনায় তিনি জড়িত নন। তিনি বলেন, আমি ঘটনার সময় সেখানে ছিলামও না।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করা হয়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply