সাভারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুই নারী

|

সাভার প্রতিনিধি:

সাভারে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই নারী দগ্ধ হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (১১ মে) দুপুর ১২টার দিকে সাভার থানা সংলগ্ন মুক্তিযোদ্ধা কলোনির দারোগ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধদের একজন সেলিনা বেগম (৬৫)। তিনি ঝালকাঠির কাঠালিয়া থানার সজারিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। এক মাস আগে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি। অন্যজন মিতু আক্তার টাঙ্গাইলের নাগরপুর থানার বাসিন্দা। তিনি তার স্বামী নোমানের সঙ্গে ওই বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে রান্নার সময় হঠাৎ বিকট শব্দ শোনা যায়। পরে জানা যায় দারোগা আলীর বাড়িতে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সেলিনা ও মিতু দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, জরুরি বিভাগে প্রাথমিকভাবে চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের শরীরের ১০ শতাংশ দগ্ধ হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply