হলের ছাদ থেকে পড়ে জাবি শিক্ষার্থীর মৃত্যু

|

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হলের ছাদ থেকে পড়ে অমিত কুমার বিশ্বাস (২৫) নামে একজন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শহীদ রফিক-জব্বার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সোহেল আহমেদ তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

নিহত অমিত বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) শহীদ রফিক জব্বার হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খুলনায়।

নিহতের সহপাঠী আসিফ শূন্য যমুনা নিউজকে জানান, দুপুরে হলের ছাদে গিয়েছিলেন অমিত। তখন বৃষ্টি হচ্ছিল। এমন সময় হঠাৎ পাঁচতলার ছাদ থেকে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় অমিতকে উদ্ধার করে কয়েকজন বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যান। সেখান থেকে তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ছাদে তার সাথে কেউ ছিল কিনা নিহতের সহপাঠীরা তা নিশ্চিত করতে পারেননি। নিহতের মরদেহ অ্যাম্বুল্যান্সে করে খুলনায় তার গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে বলে জানা গেছে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply