অপেক্ষার অবসান, অবশেষে মুক্তি পেলো ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ এর টিজার

|

ছবি: সংগৃহীত।

২০০৯ সাল থেকেই শুরু প্রতিক্ষার প্রহর। বিশ্ব জুড়ে আয়ের দিক থেকে রীতিমতো রেকর্ড তৈরি করে জেমস ক্যামেরনের নির্মিত ‘অ্যাভাটার’। এরপর থেকেই এর সিক্যুয়েলের জন্য দিন গোনা শুরু করে সাধারণ দর্শক। ১৩ বছর ধরে অপেক্ষা করে শেষে সুখবরের আশা যখন ছেড়েই দিয়েছে মানুষ, ঠিক তখনই মুক্তি পেলো অ্যাভাটার ছবির দ্বিতীয় পর্বের টিজার। সোমবার (১০ মে) অ্যাভাটারের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এর টিজার। গোটা ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৬ ডিসেম্বরে।

অ্যাভাটারের এই সিক্যুয়েলের নাম ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’। ১ মিনিট ৩৭ সেকেন্ডের এই টিজারে মূল ছবিটি কী বিষয়ে সে সম্পর্কে অবশ্য কিছুই বোঝানো হয়নি। সেখানে ভিনগ্রহের প্রাণীদের সাথে অস্ত্র হাতে লড়তে দেখা গেছে বেশ কিছু মানুষকেও। তীর-ধনুকের পাশাপাশি দেখা গেছে আধুনিক সমরাস্ত্রের মহড়াও।

অ্যাভাটারের এই সিক্যুয়েলে জো সালদানা, স্যাম ওয়ার্থিংটন, স্টিফেন ল্যাং ও জিওভানি রিবিসির মতো তারকারা আছেন তাদের আগের ভূমিকাতেই। সিগর্নি ওয়েভারও ফিরে আসবে, কিন্তু ভিন্ন চরিত্র হিসেবে। তার চরিত্রটি নিয়ে রহস্য থেকেই গেছে। এছাড়া কেট উইন্সলেট, জেমাইন ক্লিমেন্ট, ক্লিফ কার্টিস, এডি ফ্যালকো, ভিন ডিজেল, ওনা চ্যাম্পলিন এবং আরও অনেক তারকাকে দেখা যাবে এই সিক্যুয়েলে।

ইতোমধ্যেই টিজারটি সাড়া ফেলেছে দর্শকদের মনে। আগের মতো চমৎকার কালার কম্বিনেশন এবং জীবন্ত অ্যানিমেশন দেখে এবার ছবিটিতে আরও নতুনত্বের খোঁজ করছেন দর্শকরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply