জামা খুলে রাস্তায় নাচ, লখনৌ থেকে ‘নকল’ সালমান গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

বলিউডের ভাইজান সালমান খানের দারুণ ভক্ত আজম আনসারি। আর তাই তিনি সালমানের নাচ, হাঁটা, কথা বলা, অভিনয়, স্টাইল সবই কপি করেন। তিনি উত্তরপ্রদেশের সালমান খান! ভারতের লখনৌর বাসিন্দা তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ‘নকল’ সালমান খানের রয়েছে অগণিত অনুসারী। রোববার (৮ মে) এই যুবককে গ্রেফতার করেছে ঠাকুরগঞ্জ থানার পুলিশ। খবর হিন্দুস্থান টাইমসের।

প্রতিবেদনে বলা হয়, রোববার লখনৌ শহরের বিখ্যাত ক্লক টাওয়ারের কাছে ব্যস্ত রাস্তায় খালি গায়ে রিল ভিডিও বানাচ্ছিলেন আজম আনসারি। দেখতে ও চলনে সালমান খানের মতো হওয়ায় তাকে দেখতে সেখানে বেশ কিছু লোক ভিড় করে। ফলে ওই এলাকায় প্রচণ্ড ট্রাফিক জ্যামের তৈরি হয়। পরে ঠাকুরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

বলিউড হাঙ্গামা সূত্রের খবর, রাস্তায় ভিডিও করার সময় ট্রাফিক জ্যাম তৈরি হওয়ায় কিছু যাত্রী পুলিশকে অভিযোগ করেন। এরপর পুলিশ আনসারির বিরুদ্ধে ১৫১ ধারায় শান্তি ভঙ্গের অভিযোগে গ্রেফতার করে।

এই নকল সালমান সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ভাইজানকে নকল করে প্রায়ই রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। বেশিরভাগ এসব ভিডিও রাস্তার মাঝখানেই বানান তিনি। কখনও অর্ধনগ্ন হয়ে, আবার কখনও পাবলিক প্লেসে সিগারেট খেয়ে।

প্রসঙ্গত, ইউটিউবেও আজম আনসারির অনুসারীর সংখ্যা ১ লাখ ৬৭ হাজারের অধিক। তার ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করা রিল ভিডিওতেও লাখ লাখ ভিউ।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply