প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, সেটি বাস্তবায়ন করেন: হুইপ স্বপন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা যা বলেন তিনি তা বাস্তবায়ন করেন। আওয়ামী লীগের তৃণমূলে ভোট বেড়েছে, জনগণের কাছে আওয়ামীলীগের গ্রহণযোগ্যতা বেড়েছে। সোমবার (৯ মে) ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইভিএমে স্বচ্ছ, সুন্দর ও অবাধ নিরপেক্ষ নির্বাচন চান, যেন সেই নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন ও কারচুপির অভিযোগ তুলতে না পারে। তিনি চান এই নির্বাচন নিয়ে নেতিবাচক প্রচারণায় দেশের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ না হয়।

তিনি আরও বলেন, তৃণমূলে আমাদের সাংগঠনিক ভীতকে আরও মজবুত করতে হবে। নিজেদের মধ্যে যত সমস্যা আছে তা সাংগঠনিকভাবে সমাধান করতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে সভায় সংরক্ষিত আসনের সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, পৌর মেয়র নায়ার কবির সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply