রোনালদোর ম্যানইউতে থাকার ব্যাপারে আশাবাদী বেকহাম

|

ছবি: সংগৃহীত

চলতি মৌসুম শেষেই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়বেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো; এমন গুঞ্জন চলছে ফুটবল মহলে। তবে ক্লাবটির কিংবদন্তি ডেভিড বেকহামের আশা সহসাই ম্যানইউ ছাড়বেন না সিআরসেভেন।

বেকহামের আশা, ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অন্তত আরও এক বা দুই মৌসুম খেলবেন রোনালদো। গত ১৫ বছর যাবত লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানোই সেরা খেলোয়াড়। ইউনাইটেডের জন্য ও ভীষণ গুরুত্বপূর্ণ। ৩৭ বছর বয়সে এসেও ও যা করতেছে সেটা দুর্দান্ত।

চলতি মৌসুমেই ইতিলিয়ান ক্লাব য়্যুভেন্টাস ছেড়ে নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। মৌসুমে তার দল লিগের শিরোপা রেস থেকে আগেই ছিটকে গেছে। সুযোগ নেই চ্যাম্পিয়ন্স লিগ খেলার। তাছাড়া ক্লাবটির নতুন কোচ হিসেবে এরিক টেন হাগের সুনজরে নাকি নেই সিআরসেভেন। তাই আসন্ন মৌসুমেই রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জন।

চলতি মৌসুমে এখন পর্যন্ত ক্লাব সর্বোচ্চ ২৪ গোল করেছেন এই পর্তুগীজ তারকা। যা ক্লাবের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা ব্রুনো ফার্নান্দেজেরও (১০) দ্বিগুণ। অর্থাৎ, ব্যক্তিগতভাবে মৌসুমটা খুব একটা খারাপ কাটাননি। কিন্তু এক যুগ পর শিরোপাহীন মৌসুমই রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জনের সবচেয়ে বড় কারণ।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply