ফের প্রকাশ্যে পরীমণির বেবিবাম্পের ছবি

|

পরীমণি। ছবি: সংগৃহীত।

চিত্রনায়ক শরিফুল রাজের সাথে পরীমণির সম্পর্ক, অভিনেত্রীর গর্ভধারণ এবং বিয়ে নিয়ে চলা তুমুল বিতর্কের আঁচ এখন কিছুটা কমেছে ঢালিউডে। সন্তানসম্ভবা পরীমণি তার স্বামী রাজের সাথে একের পর এক ছবি দিয়ে সক্রিয় আছেন সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে দ্বিতীয়বারের মতো বেবিবাম্পের ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন অভিনেত্রী।

রোববার (৮ মে) মাতৃদিবসের মধ্যরাতে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে ফের একটি ছবি প্রকাশ করেছেন পরীমণি। সেখানেও লোকেশন দিয়েছেন কক্সবাজারে। ছবিতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রপাড়ে দাঁড়িয়ে আছেন পরীমণি, সাথে আছেন রাজ। পরীমণিকে ভালোবেসে আলিঙ্গন করে আছেন স্বামী। ছবিতে পরীমণির বেবিবাম্প স্পষ্ট।

ছবির ক্যাপশনে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক অর্থাৎ ছয়মাস অতিক্রম করেছেন পরীমণি সেই বার্তা জানান দিয়েছেন। মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে এবং অবশেষে স্বামী রাজের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

এর আগে চলতি সপ্তাহেও বেবিবাম্পের ছবি শেয়ার করেছিলেন পরীমণি। সেখানে সবুজ রঙের পোশাকে ব্যাঙের ভাস্কর্যের সামনে দাঁড়িয়ে বেবিবাম্পে হাত রেখে পোজ দিচ্ছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন ‘ঢ্যাং ঢ্যাং’।

উল্লেখ্য, গত সোমবার (১০ জানুয়ারি) হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একই সঙ্গে জানান, তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। এর আগে, গত বছরের ১৭ অক্টোবর গোপনে তারা বিয়ে করেন বলেন জানান এ নায়িকা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরীমণি । অবশ্য তাদের বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন ওঠে, বিতর্ক গড়ায় আদালত পর্যন্তও।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply