চাঁদপুরে স্ত্রীকে জবাই করে পালালো স্বামী

|

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরে গভীর রাতে স্ত্রী রুপা বেগমকে জবাই করে হত্যা করে পালিয়েছেন স্বামী নাছির দেওয়ান। রোববার দিবাগত গভীর রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটায় পাষণ্ড স্বামী।

সোমবার বেলা ১১টার দিকে ওই এলাকার চাঁদপুর সদর উপজেলার ধনপর্দ্দি গ্রামের মজিদ প্রদানিয়া বাড়ির দ্বিতল বিল্ডিংয়ের নীচতলা থেকে রুপার মরদেহ উদ্ধার করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

নিহত রুপা বেগম একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার প্রধানিয়া বাড়ির নাছির দেওয়ানের স্ত্রী। তার দুই পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী নাছির দেওয়ান পলাতক রয়েছে। রুপা বেগমের পিতার বাড়ি সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামে।

স্থানীয়রা জানায়, নাছির দেওয়ান স্ত্রী সন্তান নিয়ে মজিদ প্রধানিয়ার বাড়িতে ভাড়া থাকেন। পেশায় তিনি রং মিস্ত্রি। রোববার দিনগত রাতের কোনো এক সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা সংবাদ দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন বলেন, এই মার্ডারের মূল কারণ হচ্ছে পারিবারিক কলহ। আমরা ঘাতককে গ্রেফতারের চেষ্টা করছি।
আরও পড়ুন: অস্ত্র হাতে ফেসবুকে ভাইরাল সেই ছাত্রলীগ নেতা আটক
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply