লক্ষ্মীপুরে নিখোঁজের ৪৮ ঘণ্টা পর উদ্ধার চার কিশোরী, বেরিয়েছিলেন পরিবারের অভাব দূর করতে

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে নিখোঁজের ৪৮ ঘণ্টা পর জেলা কারাগারের পিছনের একটি বাড়ি থেকে চার কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (৮ মে) রাতে তাদের উদ্ধার করা হয় বলে জানিয়েছেন পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান। রাত ৯টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্যা জানান তিনি।

জেলা পুলিশ সুপার জানান, অভাব-অনটন ও কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয় চার কিশোরী। তারা কাজ করে পরিবারের আর্থিক অভাব অনটন দূর করতে বাবা-মার অগোচরে বাড়ি থেকে পালিয়ে যায়। অন্য কারও প্ররোচনা বা তাদের অপহরণ করা হয়নি। তারা স্বেচছায় কাজের সন্ধানে পালিয়ে আসে। তারপরও বিষয়টি নিয়ে আরো তদন্ত করা হচ্ছে। চার কিশোরীকে পরিবারের জিম্মায় দেয়া হবে বলেও জানান তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান, ডিএসবির ওসি একেএম আজিজুর রহমান মিয়া ও কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলায়মান হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন
কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চার কিশোরী উদ্ধার হওয়ায় পরিবারের সবাই খুশি।

উল্লেখ্য, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাদামতলী এলাকা থেকে চার কিশোরী বাড়ি থেকে বের হয়। এর মধ্যে এক কিশোরীর নানার বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য বের হয়েছিল তারা। কিন্তু শনিবার রাত পর্যন্ত সেখানে তারা পৌঁছায়নি। পরে আত্মীয়-স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাদের সন্ধান না পেয়ে রাতেই থানায় সাধারন ডায়েরী করেন নিখোঁজ কিশোরীদের আত্মীয় আকলিমা আক্তার।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply