কুমিল্লায় তুচ্ছ ঘটনার জেরে চাচাতো ভাইকে কুপিয়ে খুন

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চৌদ্দগ্রামের তারাশাইল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইস্রাফিল নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার আপন চাচাত ভাইয়ের বিরুদ্ধে। এঘটনায় নারীসহ আহত হয়েছে আরও ৩ জন।

রোববার (৮ মে) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইস্রাফিলের বাবা হানিফ মিয়া ও চাচা মুক্তল হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বসত ভিটা নিয়ে বিরোধ চলে আসছিল। বিধিনিষেধসহ এ সংক্রান্ত একটি মামলা আদালতে চলমান অবস্থায় রোববার দুপুরে মুক্তল হোসেন ওই ভিটার ওপর জমির ধান মাড়াই শেষে খড়ের মুড়ল তৈরি করছিল। এসময় ইস্রাফিল বাধা দিলে চাচাতো ভাই সজিব এসে ইস্রাফিলকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় পরিবারের লোকজন তাকে থামানোর চেষ্টা চালালে সজিব তাদের উপরও হামলা চালায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসক ইস্রাফিলকে মৃত ঘোষণা করেন। আহত ৩জনকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, শুনেছি বসতভিটা নিয়ে দ্বন্দ্বের জেরে ইস্রাফিলকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মুক্তল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply