মাদারীপুরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে হামলা

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় হাতবোমা ফাটিয়ে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ সময় ১২টি বসতঘর ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছেন দুইজন। রোববার (৮ মে) সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের নিশাদদী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিশাদদী এলাকার আউবআলী শরিফ দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। এতে এলাকার অনেক যুবকরা মাদকাসক্ত হয়ে পড়ছে। বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন কুনিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জলিল মোল্লা। এতে ক্ষিপ্ত হয়ে রোববার সকালে আউবআলী শরিফ দেশীয় অস্ত্রশস্ত্রসহ দলবল নিয়ে জলিল মোল্লা ও তার সমর্থকদের উপর হামলা চালায়। বেশ কয়েকটি হাতবোমার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় ১২টি বসতঘর ভেঙে চুরমার করা হয়। লুটপাট করা হয় মূল্যবান জিনিসপত্র। বাধা দিতে এলে পিটিয়ে আহত করা হয় দুইজনকে।

খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনাস্থল থেকে লিটন বেপারী নামে একজনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর পুরুষশূন্য হয়ে পড়ে পুরো এলাকা। থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

ক্যামেরার সামনে কথা বলতে না চাইলেও মুঠোফোনে মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, এ ব্যাপারে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

এদিকে এ বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হলে অভিযুক্ত আউব আলী শরীফকে বাড়িতে পাওয়া যায়নি। এছাড়া বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল ফোন।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply