‘মোস্তাফিজ অবশ্যই খেলবে, এ নিয়ে আলোচনার কী আছে?’

|

টেস্ট ক্রিকেট খেলতে নিজের অনীহার কথা আগেই জানিয়েছেন জাতীয় দলের পেসার মোস্তাফিজুর রহমান। বিষয়টি নিয়ে শনিবার (৭ মে) রাগ ঝেড়েছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বললেন, মোস্তাফিজ অবশ্যই খেলবে। বিষয়টি নিয়ে আলাপ আলোচনার এত কী আছে?

রোববার দুপুরে কোচ ও অধিনায়কদের সাথে এক বৈঠক শেষে সাংবাদিকদের কাছে দেয়া ব্রিফিংয়ে পাপন বলেন, মোস্তাফিজ দেখেছে টেস্টে ওকে এমনিতেই নেয়া হয় না। তাই টেস্ট খেলার জন্য সে নাম দেয়নি। এটা খুবই স্বাভাবিক। তবে, এখানে ওর টেস্টের প্রতি আগ্রহ কম সেটা বোঝা যায়। কিন্তু যদি এমন অবস্থা হয় আমাদের কাছে কোনো পেস বোলার নেই এবং তাকে আমাদের দলে দরকার। তাহলে দেশের স্বার্থে সে অবশ্যই খেলবে। এখানে আলাপ আলোচনার কিছুই নেই। এটা কোনো ইচ্ছা বা অপশন না।

বিসিবি সভাপতি আরও বলেন, আইপিএলে যাওয়ার আগে মোস্তাফিজ বলেছে- আইপিএলের চেয়ে দেশের প্রয়োজন আমার কাছে সবার আগে। আমাকে শ্রীলঙ্কা সিরিজে রাখা হলে আমি প্রয়োজনে আইপিএল খেলবো না। বিষয়টি নিয়ে আবার দ্বিধা-দ্বন্দ্ব কিসের?

আরও পড়ুন: দুশ্চিন্তা কাটিয়ে ঢাকা পৌঁছাল শ্রীলঙ্কা দল

পাপন বলেন, যেকোনো খেলোয়াড় যেমন বেছে বেছে খেলতে চায় তেমনি আমরাও কাউকে খেলাতে পারি আবার নাও খেলাতে পারি। কিন্তু আমার ধারণা, আমাদের এমন কোনো খেলোয়াড় নাই যারা দেশের প্রয়োজন হলে খেলবে না।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply