দুশ্চিন্তা কাটিয়ে ঢাকা পৌঁছাল শ্রীলঙ্কা দল

|

২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকা পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দলের একাংশ। রোববার (৮ মে) দুপুরে অবতরণ করে লঙ্কানদের বহনকারী বিমান। অবশ্য তাদের পৌঁছানোর কথা ছিল সকাল সাড়ে এগারোটায়। পরে, নির্ধারিত সময়ের ১ ঘণ্টা পর বিমানবন্দরে নামে দলটি। দলের বাকি অংশকে বহনকারী বিমান পোঁছাবে বিকেল সাড়ে ৩টার দিকে।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ১৫ই মে চট্টগ্রামে, আর ২৩ই মে থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের ভেন্যু ঢাকা। সফরে বিকেএসপিতে ১০ ও ১১মে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলবে শ্রীলঙ্কা।

এদিকে, ঈদের ছুটি কাটিয়ে এরই মধ্যে অনুশীলনে ফিরেছে বাংলাদেশ দল। বিকেল ৫টায় চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা মুমিনুল হকদের।

উল্লেখ্য, বর্তমানে চরম এক ক্রান্তিকাল পার করছে দ্বীপদেশ শ্রীলঙ্কা। অর্থনৈতিকভাবে দেউলিয়া হয়ে পড়েছে দেশটি। জিনিসপত্রের দাম আকাশছোঁয়া। দেশজুড়ে চলছে বিক্ষোভ। বিক্ষোভে অংশ নিয়েছেন দেশটির অনেক সাবেক ক্রিকেটারও। তাই বাংলাদেশে লঙ্কানদের সিরিজ নিয়ে দুশ্চিন্তা ছিল শুরু থেকেই। অবশেষে সব দুশ্চিন্তার মেঘ কাটিয়েই পৌঁছালো দেশটির ক্রিকেট দল।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply