উন্নত চিকিৎসার জন্য সমাজকল্যাণমন্ত্রীকে ঢাকায় স্থানান্তর

|

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। ছবি: সংগৃহীত।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে। রোববার (৮ মে) দুপুর সোয়া ১টায় এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় আনা হয়েছে। বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

এর আগে, শনিবার (৭ মে) দিবাগত মধ্য রাতে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচায় ঈদ আড্ডা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বাড়ি ফিরছিলেন। পথে হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। এরপর রাত তিনটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধান ডা. শাকিল গফুর জানান, সমাজকল্যাণমন্ত্রী মহোদয় দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত। তার উচ্চমাত্রায় ডায়াবেটিস আছে। হাসপাতালে আসা মাত্রই আমরা চিকিৎসক বোর্ড গঠন করে তার চিকিৎসা কার্যক্রম শুরু করি। বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল। তারপরেও আমরা তার উন্নত চিকিৎসা এবং চেকাপের পরামর্শ
দিই।

সমাজকল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে রাকিবুজ্জামান আহমেদ জানান, চিকিৎসকদের পরামর্শে রোববার দুপুর সোয়া ১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে আমরা এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে তিনি ভালো আছেন। তার পূর্ণ সুস্থ্যতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন রাকিবুজ্জামান।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply