টিকাকেন্দ্রে স্কুল ছাত্রীকে যৌন হয়রানি, আটক স্বাস্থ্য সহকারী

|

গ্রেফতারকৃত উপজেলা স্বাস্থ্য সহকারী মমিন প্রামানিক।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরে টিকাকেন্দ্রে (বয়সন্ধি) দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে অভিযুক্ত উপজেলা স্বাস্থ্য সহকারী মমিন প্রামানিককে আটক করে পুলিশ।

শনিবার (৭ মে) সন্ধ্যায় সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের মহেশপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক মমিন প্রামানিক সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের বাসিন্দা। তিনি সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকাল ১১টার দিকে মহেশপুর গ্রামের মৃত ফজল উদ্দিন মাস্টারের বাড়ির কেন্দ্রে টিকা (বয়সন্ধি) প্রদান কার্যক্রম চলছিল। কেন্দ্রেটিতে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী মমিন প্রামানিক দায়িত্বে ছিলেন। এ সময় দশম শ্রেণির এক স্কুলছাত্রী টিকা নিতে রুমের ভিতরে গেলে মমিন তাকে নানা কুপ্রস্তাবসহ যৌন নিপীড়ন করতে থাকেন। এক পর্যায়ে মেয়েটি মমিনকে ধাক্কা দিয়ে রুমের বাহিরে আসেন।

পরে উপস্থিত লোকজন বিষয়টি বুঝতে পেরে মমিনকে আটকের চেষ্টা করেও তাকে ধরতে পারেনি। পরে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করেন। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে মহেশপুর গ্রাম থেকে তাকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে অভিযান চালিয়ে মমিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply