টটেনহ্যামের সঙ্গে ড্র করে অস্বস্তিতে লিভারপুল

|

ছবি: সংগৃহীত

লিগ শিরোপার দৌড়ে শেষ সময়ে এসে এবার হোঁচট খেলো লিভারপুল। লিগের ৩৫তম রাউন্ডের ম্যাচে টটেনহ্যামের সাথে ১-১ গোলে ড্র করে এখন ৩ পয়েন্ট ব্যবধানে পিছিয়ে পড়ার সম্ভাবনা অলরেডদের সামনে।

এক মৌসুমের কোয়াড্রপল জেতার স্বপ্ন টিকিয়ে রাখতে প্রতিটি ম্যাচই ছিল লিভারপুলের জন্য ফাইনালের সমান। লিগ কাপের শিরোপা আগেই ঘরে উঠিয়েছে অলরেডরা। এফ এ কাপ আর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেছে। কিন্তু ঘরোয়ার শ্রেষ্ঠত্ব লড়াইয়ে শেষ পর্যন্ত আর চাপ নিতে পারলো না ক্লপ শিষ্যরা।

শুরু থেকেই একের পর এক আক্রমণে প্রতিপক্ষের রক্ষণকে ব্যস্ত রাখলেও কখনো লরেন্স আবার কখনো বা পোস্ট বাধা হয়ে দাঁড়িয়েছে মানে-সালাহদের সামনে। টটেনহ্যামও চ্যাম্পিয়ন্স লিগের সম্ভাবনা বাঁচিয়ে রাখতে পাল্টা জবাব দেয় ম্যাচে। তবে প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কেউই। ৫৬ মিনিটে হ্যারি কেইন-সেসেগননের পা ঘুরে বল আসে সন মিনের পায়ে। যেখানে স্কোর শিটে নাম তুলতে ভুল করেননি এই দক্ষিণ কোরিয়ান তারকা।

ম্যাচে ফিরতে মরিয়া অলরেডরা বাড়ায় আক্রমণের ধার। ৭৪ মিনিটে ডি বক্সের বাইরে থেকে নেয়া দিয়াসের শট স্পার্স ডিফেন্ডার বেন্তাকুরের পায়ে লাগলে দিক পরিবর্তন করে জায়গা করে নেয় জালে।

৩৫ ম্যাচ শেষে ৮৩ পয়েন্ট পাওয়া লিভারপুল এখন শীর্ষে থাকলেও এক ম্যাচ কম খেলা সিটির থেকে গোল ব্যবধানে এগিয়ে। সমান পয়েন্ট পাওয়া ম্যানচেস্টার সিটি আজ নিউক্যাসেলকে হারালেই এগিয়ে যাবে ৩ পয়েন্ট ব্যবধানে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply