চাঁদা না দেয়ায় যুবদলের উপর ছাত্রলীগের হামলা, আহত ৩

|

ফাইল ছবি

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলে চাঁদা না দেয়ায় উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদাদ (৩৮), পৌর যুবদলের সদস্য সচিব রায়হানুজ্জামান দিপু (৩৭) ও পৌর যুবদলের যুগ্ম আহবায়ক রিপন হোসেনকে মারধর করেছেন স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরবর্তীতে তাদেরকে দেখার উদ্দেশ্যে বেনাপোল পৌর বিএনপির আহবায়ক নাজিম উদ্দীন গেলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিক ভাবে লাঞ্চিত করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৬ মে) রাতে বেনাপোল বলফিল্ড এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত ইমদাদুল হক যশোর জেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক ও বর্তমানে শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব।

আহতের বড় ভাই জিয়াউর রহমান জানান, রাতে তার ছোট ভাইসহ ৩ জন বেনাপোল বলফিল্ড এলাকায় চায়ের দোকানে বসেছিলেন। এ সময় বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমন (৩৫), সুজন (২৮), রাব্বি (২৬), অরেঞ্জ (২২), ফজা (২২), দিপু (২৪) প্রমুখ এসে তাদের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় ইমদাদ চাঁদা দিতে পারবেন না বলে জানালে তাদেরকে রড, ও কাঁচের বোতল দিয়ে বেধড়ক মারধর করে অভিযুক্তরা।

পরে খবর পেয়ে আহতদের পরিবারের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহতের বড় ভাই থানায় এসে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply