নারীকে হেনস্তার প্রতিবাদ করায় ঢাবি’র দুই ছাত্রের ওপর সন্ত্রাসী হামলা

|

প্রতীকী ছবি।

ঢাকা-মাওয়া বিআরটিসি বাসের সিট নিয়ে নারীকে হেনস্তা করার প্রতিবাদ করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের ওপর বাবুবাজার ব্রিজে বাস থামিয়ে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলেন, হাজী মুহম্মদ মুহসিন হলের সংস্কৃত ডিপার্টমেন্টের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জহির রায়হান ও বঙ্গবন্ধু হলের ইংরেজি ডিপার্টমেন্টের শিক্ষার্থী মোহাম্মদ আবুবকর।

শনিবার (৭ মে) দুপুরে বাবুবাজার ব্রিজে উক্ত বাসটি থামিয়ে আহমেদ ফয়সাল নামের এক ব্যক্তি ও তার ভাড়াটে সন্ত্রাসীরা ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ওপর হামলা চালায়।
জানা যায়, মাওয়া ঘাট থেকে বিআরটিসি বাসে করে ঢাকার আসার উদ্দেশ্যে বাসে ওঠেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র। একপর্যায়ে তারা দেখতে পান মহিলাদের সাথে একটি ছেলে নাম ফয়সাল আহমেদ জয় বসার সিট নিয়ে তর্কে জড়িয়ে যান। একপর্যায়ে মহিলাকে মারতে তেড়ে যায়, সে সময় ওই দুই ছাত্র প্রতিবাদ করে।

এরপর, সন্ত্রাসী জয় লোক ভাড়া করে ব্রিজে অপেক্ষায় রাখে। বাস যখন বাবুবাজার ব্রিজে পৌছায় তখন আট দশজন অজ্ঞাতনামা বাসে উঠে ছাত্রদের এলোপাথাড়ি কিল-ঘুষি দেন। একপর্যায়ে তারা জ্ঞান হারিয়ে ফেলে। গুরুতর আহত অবস্থায় আহত দুই ছাত্রকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply