সাতপাকে বাঁধা পড়লেন সোনম-আহুজা

|

দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হলেন বলিউড তারকা সোনম কাপুর।

মঙ্গলবার দুপুরে বান্দ্রা রকডেলে সোনমের খালার বাড়িতে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

৩২ বছর বয়সী এ অভিনেত্রীর পরনে অনুরাধা ভাকিলের ডিজাইন করা লাল-সোনালি রঙা লেহেঙ্গা, খোঁপায় গাজরা, হাতে চূড়া (চুড়ি), গলায় হার ও মাথায় ঝাপটা দেখা গেছে।

বোন রিয়া কাপুর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সোনমের বিয়ের একটি ছবি পোস্ট করে লিখেছেন- বোনের ভালোবাসা চিরকালই প্রকৃত ভালোবাসা। বোনের বিয়ে হয়ে গেল। আজ থেকে ও সোনম কাপুর আহুজা।

সোনমের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামি তারকারা। তাদের মধ্যে দেখা গেছে- সাইফ আলি খান-কারিনা কাপুর খান দম্পতি, সোনমের চাচা বনি কাপুর, চাচাতো বোন জানভি কাপুর, খুশি কাপুর, অভিনেত্রী রানী মুখার্জি, কারিশমা কাপুর, সারা ভাস্কর, জ্যাকলিন ফার্নান্দেজ, অভিনেতা অর্জুন কাপুর, অভিষেক বচ্চন ও তার বোন শ্বেতা নন্দা বচ্চনকে।

একই দিন রাত ৮টায় হবে সোনম-আনন্দের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচতারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউড তারকারা।

সোমবার মুম্বাইয়ের বান্দ্রার সানটেক অ্যাপার্টমেন্টের বাঙ্কিট হলে অনুষ্ঠিত হয়েছে সোনম কাপুরের মেহেদি ও সংগীত অনুষ্ঠান। যেখানে নাচে-গানে অতিথিদের মাতিয়ে তুলেছিলেন বলিউড তারকারা। সূত্র : এনডিটিভি









Leave a reply