নরসিংদীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় হিরণ খন্দকার (৫৬) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ মে) দিবাগত রাতে উপজেলার লাখপুর শিমুলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

নিহত হিরণ খন্দকার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বাসিন্দা। অপরদিকে আহত দুই মোটরসাইকেল আরোহী শিবপুরের নান্দিরগাও এলাকার রবিন ও হৃদয়।

স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে লাখপুর শিমুলিয়া বাজারের একটি ফার্মেসি থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন হিরণ খন্দকার। পায়ে হেটে বাজারের শেষ মাথায় আসতেই শিমুলিয়া নদীর ঘাটমুখী একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে এসে তাকে ধাক্কা দেয়। এ সময় পড়ে গিয়ে মাথায় আঘাত পান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আহত দুই মোটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠায়।

মো. ঝুটন নামে স্থানীয় একজন বলেন, মোটরসাইকেলটি বেশ বেপরোয়া ছিল। বিকট শব্দ করে বেপরোয়া গতিতে বাজারের মাঝপথ দিয়ে আসছিল। হিরণ নামে ওই ব্যক্তি মোটরসাইকেলের ধাক্কায় অন্তত ১০ ফিট দূরে গিয়ে পড়ে মাথায় আঘাত পান।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ আসেনি। তবে, পুলিশ এটা নিয়ে কাজ করছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply