ছেলের কোদালের আঘাতে মৃত্যুশয্যায় পিতা

|

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় ছোট ভাইয়ের সাথে জমি নিয়ে বিরোধের জেরে কোদাল দিয়ে বৃদ্ধ পিতাকে কুপিয়েছে তারই বড় ছেলে। শুক্রবার (৬ মে) বেলা ১টার দিকে শ্যামনগর উপজেলার আবাদ চন্ডিপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আহত শওকাত আলী মোল্যাকে (৭০) উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থার অবনতি হলে রাতে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা।

আহত বৃদ্ধের ছোট ছেলে শাহাবাজ মোল্যা জানান, শুক্রবার সকাল থেকে বড় ভাই শুকর আলীর সাথে তার যৌথ মালিকানাধীন একটি জমি মাপের কাজ চলছিল। জুমার আজান দেয়ায় তার পিতা জরিপকারকের মাপ সম্পন্নের পর সমানভাবে দু’ভাইকে উক্ত জমি ভাগ করে নেয়ার পরামর্শ দিয়ে বাড়ির দিকে রওনা হতেই শুকর আলী কোদাল নিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন শওকাত আলী মোল্যাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি বলেন, বাবার মাথা, বুক ও পিঠে কোদালের ধারালো অংশ ঢুকে গভীর ক্ষত হয়ে রক্তক্ষরণ হচ্ছে। শুক্রবার রাত ১০টা পর্যন্ত তার পিতার জ্ঞান ফেরেনি।

এ বিষয়ে অভিযুক্ত শুকর আলী মোল্যার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, এই ঘটনায় রাত পর্যন্ত কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আরও পড়ুন: রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ভ্রমণ, জরিমানা করায় বরখাস্ত হলেন টিটিই
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply