সস্তা জনপ্রিয়তার জন্যই এসব কথা বলছেন কানেরিয়া: আফ্রিদি

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিকে নিয়ে সম্প্রতি বেশ কিছু বাজে মন্তব্য করেছেন দেশটির সাবেক ক্রিকেটার দানিশ কানেরিয়া। আফ্রিদিকে মিথ্যুক, চরিত্রহীন ও ষড়যন্ত্রকারী বলেছেন কানেরিয়া। সাবেক লেগ স্পিনারের এমন সব অভিযোগের জবাবটা কড়াই দিয়েছেন আফ্রিদি। বলেছেন, সস্তা জনপ্রিয়তা ও টাকার লোভেই এসব কথা বলছেন কানেরিয়া।

কানেরিয়ার এমন অভিযোগ প্রসঙ্গে নিউজ নাউ পাকিস্তানকে আফ্রিদি বলেছেন, যে মানুষ এসব কথা বলছে, আগে তার চরিত্রের দিকে তাকান। আসলে ও আমার বিরুদ্ধে অভিযোগ করছে সস্তা জনপ্রিয়তা আর অর্থের লোভে। কানেরিয়াকে আমার ছোট ভাইয়ের মতো দেখতাম। ওর সঙ্গে বহু বছর খেলেছি। আমার আচরণ যদি এত খারাপ হতো, তাহলে তখন পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে অভিযোগ করেনি কেন? বা দলে জানায়নি কেন?

আফ্রিদি আরও বলেন, কানেরিয়া আমাদের শত্রুদেশে (পত্রিকায়) সাক্ষাৎকার দিয়ে বেড়াচ্ছে, যা ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করতে পারে।

এর আগে কানেরিয়া আফ্রিদি প্রসঙ্গে বলেছিলেন, সে কখনোই চাইতো না আমি দলে থাকি। সে একটা আস্ত মিথ্যাবাদী আর ষড়যন্ত্রকারী। চরিত্রেও সমস্যা আছে ওর। সে সব সময়ই আমাকে পেছন থেকে টেনে ধরতো। আমরা দু’জনই লেগ স্পিনার ছিলাম। সে কারণে আফ্রিদি আমাকে বসিয়ে দিতো। আফ্রিদি অন্য খেলোয়াড়দের আমার বিরুদ্ধে উসকে দিতো। আমার যেহেতু ভালো পারফরম্যান্স ছিল, তাই সে আমাকে হিংসা করতো। আমি পাকিস্তানের হয়ে খেলতে পেরে গর্বিত। আমি অনেক কৃতজ্ঞ।
আরও পড়ুন: মরে যাচ্ছে টেস্ট, টি-টোয়েন্টিই ক্রিকেটের ভবিষ্যৎ: যুবরাজ
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply