পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০, ফাঁকা গুলি বর্ষণ

|

আসামি ছিনতাইয়ের ঘটনায় এ পর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে মাদকসহ আসামি ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৫ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৬ মে) সন্ধ্যায় সদর উপজেলার মধুপুর বাজারের চা দোকানি
আকিদুলকে আড়াই’শ গ্রাম গাঁজাসহ আটক করে সদর থানা পুলিশ। সেখান থেকে আসামিকে থানায় আনতে গেলে আকিদুরকে নির্দোষ দাবি করে তাকে থানায় নিতে পুলিশকে বাঁধা দেয় স্থানীয় ব্যবসায়ীরা।

এক পর্যায়ে স্থানীয় এক ইউপি মেম্বরের নেতৃত্বে এলাকাবাসী পুলিশের উপর হামলা করে আকিদুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তারা পুলিশের উপর ইট-পাটকেল ছুড়তে থাকে।

খবর পেয়ে সদর থানা পুলিশ ফোর্স নিয়ে সেখানে পৌঁছালে স্থানীয়দের সাথে সংঘর্ষ বেঁধে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে স্থানীয়দের ছত্রভঙ্গ করে দেয়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ সোহেল রানা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতয়েন করা হয়েছে। ছিনিয়ে নেয়া আসামিকে আবারও গ্রেফতারের জন্য ওই এলাকায় অভিযান চালানো হচ্ছে। এ সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply