ঝিনাইদহে স্বামীর কুড়ালের আঘাতে স্ত্রী খুন

|

ঘাতক বাবলু রহমান (২৭)।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের মহেশপুরে স্বামীর কুড়ালের আঘাতে জুলিয়া খাতুন (২৩) নামের এক গৃহবধূ নিহতের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৬ মে) রাত আটটার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্বামী বাবলু রহমান (২৭) কে গ্রেফতার করেছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, বাবলু মাদক সেবন করে এসে প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতো। এ নিয়ে তাদের পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। শুক্রবার রাত আটটার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ঘরে থাকা কুড়াল দিয়ে স্ত্রী জুলিয়াকে কুপিয়ে জখম করে বাব্লু।

স্থানীয়দের চেষ্টায় আহত অবস্থায় উদ্ধার করে জুলিয়াকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যায়। খবর পেয়ে মহেশপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক বাবলু রহমানকে গ্রেফতার করে। নিহত জুলিয়া খাতুন তিন সন্তানের জননী বলে জানিয়েছেন নিহতের প্রতিবেশিরা।

নেপা ইউনিয়নের চেয়ারম্যান মো. সামছুল আলম জানান, বাবলুর মাথায় সমস্যার কারণে মাঝেমধ্যে পাগল হয়ে যায়, আবার চিকিৎসা করালে ভালো হয়। আর ওর যখন মাথায় সমস্যা হয় তখন বাড়ির সব কিছু ভাঙচুর করে, পরিবারের সবার সাথে ঝগড়া করে। আজও ওর মাথায় সমস্যার কারণে কুড়াল দিয়ে স্ত্রী জুলিয়ার মাথায় আঘাত করে। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

জীবন নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিবুর হোসেন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে। তার মাথা ও পিঠে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। হাসপাতালে আসার আগেই জুলিয়ার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

মহেশপুর থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, পারিবারিক কলহের জেরে বাবলু ও জুলিয়ার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বাবলু উত্তেজিত হয়ে কুড়াল দিয়ে জুলিয়ার মাথায় আঘাত করে। পরে পরিবারের লোকজন পাশের জীবননগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা বাবলুকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply