পিএসজির সাথে চুক্তি নবায়নের খবরকে মিথ্যা বলে উড়িয়ে দিলেন এমবাপ্পের মা

|

ছবি: সংগৃহীত

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি নবায়ন করেছেন কিলিয়ান এমবাপ্পে, এমন খবরকে সম্পূর্ণ মিথ্যা বলেছেন তার মা ফায়জা লামারি। এমবাপ্পের মায়ের দাবি, পিএসজির সঙ্গে নতুন কোনো চুক্তি করেননি ফরাসি ফরোয়ার্ড। গুঞ্জন আছে, ৩০ জুনের পর ফ্রি এজেন্ট হলেই এমবাপ্পেকে দলে টানবে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ।

নতুন মৌসুমকে সামনে রেখে দলবদলের বাজারে স্পটলাইটে প্যারিস সেইন্ট জার্মেইয়ের ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। কারণ ৩০ জুন থেকেই এই তারকা হয়ে যাবেন ফ্রি এজেন্ট। পরের গন্তব্য হতে পারে রিয়াল মাদ্রিদ, এমন আলোচনা বহুদিন ধরেই শোনা যাচ্ছে ট্রান্সফার মার্কেটে। তবে ফরাসি গণমাধ্যমের দাবি, রিয়াল নয়, পিএসজির সঙ্গে দু’বছরের চুক্তি নবায়ন করেছেন ২৩ বছর বয়সী এই ফুটবলার। এমন খবরকে অবশ্য সম্পূর্ণ মিথ্যে বলেছেন এমবাপ্পের মা ফায়জা লামারি। তার মতে পিএসজির সঙ্গে নতুন করে কোনো চুক্তি করেননি এমবাপ্পে।

মৌসুমে ৪৩ ম্যাচে ৩৫ গোল করা দলের প্রাণভোমরা এমবাপ্পেকে কোনোভাবেই ছাড়তে রাজি নয় পিএসজি। অন্তত আরও দু’বছরের জন্য এমবাপ্পেকে রেখে দিতে চায় প্যারিস সেন্ট জার্মেই। অবশ্য গেল কয়েক মৌসুমে এমবাপ্পেকে বার্নাব্যুতে ভেড়ানোর চেষ্টা করেও সফল হয়নি রিয়াল। তবে এমবাপ্পে ফ্রি এজেন্ট হলেই দলে টানার অপেক্ষায় আছে ক্লাবটি।

চলতি মৌসুমে দশম শিরোপা জেতা পিএসজির এখনও বাকি ৩ ম্যাচ। মৌসুম শেষে দলবদল নিয়ে মুখ খুলতে পারেন এমবাপ্পে। তবে এর আগ পর্যন্ত জল্পনা-কল্পনার ধোঁয়া আরও বাড়বে বলে মনে করছেন ফুটবলপ্রেমীরা।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply