রৌমারীতে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

|

ফাইল ছবি

স্টাফ করেসপন্ডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের রৌমারীতে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রৌমারী থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। ইতোমধ্যে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নুরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৪ মে) রাতে একই ইউনিয়নের উত্তর চাক্তাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে।

রৌমারী থানার ওসি (তদন্ত) এমআর সাঈদ জানান, বুধবার বিকেলে একই গ্রামের প্রতিবেশি মোসলেম উদ্দিন তার বাড়িতে কৌশলে ডেকে নেয় ভুক্তভোগীকে। পরে ওইদিন গভীর রাত পর্যন্ত আটকে রেখে ভূক্তভোগীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরের দিন বৃহস্পতিবার (৫ মে) বিকেলে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযুক্ত নুরুল ইসলামের ছোট ভাই আব্দুল লতিফের দাবি, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসা বিরোধের জেরে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে প্রতিপক্ষ।
 
এই বিষয়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্তাছের বিল্লাহ বলেন, মামলা দায়েরের পর বৃহস্পতিবার রাতে নুরুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৬ মে) সকালে তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়। ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি অভিযুক্তদের আটকের জন্য অভিযান চলছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply