তালাকের প্রতিশোধ নিতে নবদম্পত্তিকে এসিড নিক্ষেপের অভিযোগ

|

প্রতীকী ছবি

স্টাফ করেসপনডেন্ট, সাতক্ষীরা:

সাতক্ষীরার পাটকেলঘাটায় কপোতাক্ষ নদের তীরে এসিড জাতীয় পদার্থ ছুড়ে নবদম্পত্তিকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় ঘটনাটি ঘটে। দগ্ধ নবদম্পতিকে প্রথমে খুলনায় ও পরে ঢাকায় চিকিৎসার জন্য নেয়া হয়। প্রথম স্বামীকে তালাক দেয়ায় প্রতিশোধ নিতেই এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা পুলিশ ও আহতদের পরিবারের। গুরুতর দগ্ধ দম্পত্তি হলেন,পাটকেলঘাটার কাশিপুর গ্রামের তামান্না খাতুন (২৫) ও তার স্বামী ফরহাদ হোসেন (৩০)।

আহত তামান্নার ছোট বোন রুমানা খাতুন জানান, গত ১৫ এপ্রিল তার বড় বোনের সাথে ফরহাদ হোসেনের বিয়ে হয়। ঈদের একদিন আগে তার ভগ্নিপতি ফরহাদ তাদের বাড়িতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার (৪ মে) সন্ধ্যার দিকে তারা কপোতাক্ষের তীরে বসেছিলেন। এ সময় কয়েকজন অজ্ঞাতনামা যুবক এসে তাদের শরীরে এসিড জাতীয় পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়, এতেই দগ্ধ হন তারা।

পরবর্তীতে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ফরহাদের শরীরের অল্প কিছু অংশ পুড়লেও বোন তামান্নার মুখ মণ্ডলের আংশিক এবং শরীরের সম্পূর্ণ অংশ পুড়ে গেছে বলে জানান রুমানা।

তামান্নার বাবা শেখ আব্দুল হক জানান, তামান্নাকে ফরহাদের আগে কলারোয়ার তুলসিডাঙ্গার সাদ্দাম হোসেন নামের মালয়েশিয়া প্রবাসী একজনের সাথে বিয়ে দেয়া হয়েছিল। কিন্তু যৌতুকের চাপ ও পারিবারিক নির্যাতনসহ নানা কারণে তাকে তালাক দেয়া হয়। সাদ্দাম হোসেন বর্তমানে তার বাড়িতে রয়েছেন। তালাকের প্রতিশোধ নিতে সাদ্দামই এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় জানান, এ ঘটনায় আব্দুল হক বাদি হয়ে একটি এজাহার দিয়েছেন, মামলাটি প্রক্রিয়াধীন। আসামি গ্রেফতারের জন্য পুলিশের অভিযান শুরু হয়েছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply