তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ইমামের বিরুদ্ধে মামলা

|

অভিযুক্ত মাহফুজুর রহমান (৩০)।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর মাহিগঞ্জে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান (৩০) নামে এক মসজিদের ইমামের বিরুদ্ধে মামলা হয়েছে। গুরুতর অসুস্থ্য অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পুলিশ। ভূক্তভোগীকে বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাজ্জাদ হোসেন জানান, মাহিগঞ্জ থানার কল্যানী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের তৈয়ব গ্রামের মফিজার রহমানের পুত্র মাহফুজুর রহমান (৩০) বৃহস্পতিবার সন্ধ্যায় চকলেটের প্রলোভন দেখিয়ে প্রতিবেশি ওই শিশুকে নিজের শোবার ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়।

তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে শুক্রবার (৬ মে) সকালে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে নেয়। সেখানে এখন তার চিকিৎসা চলছে।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারে সাঁড়াশি অভিযান চলছে।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত মাহফুজ স্থানীয় নাগদাহ কেরামতিয়া মসজিদের ইমামতি করেন। তিনি বিবাহিত। ঘটনার সময় তার স্ত্রী বেড়াতে গিয়েছিলেন।

কল্যাণী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নূর আলম জানান, ঘটনাটি পুরো এলাকাবাসীকে হতবাক করে দিয়েছে। অভিযুক্ত মাহফুজের পরিবার প্রভাবশালী। তাকে দ্রুত গ্রেফতার করতে হবে। সে যেন কোনোভাবেই আইনের ফাঁক গলিয়ে পার না পায় এবং তার সর্বোচ্চ শাস্তি হয় সেটি নিশ্চিত করার দাবিও জানিয়েছেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply