ঝিনাইদহে ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ধর্ষণ, গ্রেফতার ২

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকূপায় একটি পার্কে বেড়াতে গিয়ে ৭ম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আরিফুল ইসলাম ও রতন মন্ডল নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, শৈলকূপার ধাওড়া হাইস্কুলের ৭ম শ্রেণির এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো। ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকিও দিত তারা। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের পার্কে বেড়াতে গেলে তাকে একটি কুঠিরে নিয়ে ধর্ষণ করে আরিফুল ও ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখে। এছাড়া ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করতে থাকে। ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে একটি কুঠিরে নিয়ে আবারও ধর্ষণ করে। এ ঘটনায় পার্কের কর্মচারী রতন মন্ডল সহায়তা করে। এতে ছাত্রীটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকূপা থানায় তিন জনকে আসামি করে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মন্ডলকে গ্রেফতার করে কিন্তু রিয়াজ পালিয়ে যায়।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, কিশোরী মেয়েটিকে নানা প্রলোভনে দফায় দফায় ধর্ষণ করা হয়েছে এবং ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং করে আসছিল। তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply