পিরোজপুরে আইস-ইয়াবা-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে ক্রিস্টালমেথ আইস, ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ওমর ফারুক (৪২) ও রেজাউল (৩৫)।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে পিরোজপুর সদর থানার মুলগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা মাদক দ্রব্য ক্রিস্টালমেথ আইস, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফারুক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮টি মামলাসহ ১২টি এবং রেজাউল একই আইনে ৪টি মামলাসহ ৬টি মামলার আসাম। ওমর ফারুক মুলগ্রামের আব্দুল লতিফ ও রেজাউল পিরোজপুর শহরতলীর ছোট খলিশাখালী গ্রামের মাসুম বিল্লাহর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক দোলোয়ার হোসেন জসিম জানান, গোপন সূত্রে খবর পেয়ে ডিবি পুলিশের দলটি মুলগ্রামে ওমর ফারুকের বাড়ি ঘেরাও করে। পুলিশের কাছে খবর ছিল ওমর ফারুক ভয়াবহ মাদক দ্রব্য আইসের একটি বড় চালানসহ নিজ বাড়িতে অবস্থান করছে। এ সময় পুলিশ তার ঘরে ঢুকে ওমর ফারুক ও রেজাউলকে হাতেনাতে আটক করে। আটককালে তাদের দেহ তল্লাশি করে ৪.৫ গ্রাম ক্রিস্টাল আইস, ২১ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। আটক দুই মাদক কারবারিকে পুলিশ এর আগেও বেশ কয়েকবার গ্রেফতার করলেও আদালত থেকে তারা জামিন পেয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply