ফরিদপুরে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ১০

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার খারদিয়া ঠাকুরপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে সিরাজুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। এই সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সিরাজুল উপজেলার খারদিয়া ঠাকুরপাড়া এলাকার ইশারত মোল্লার ছেলে।

বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার খারদিয়া ঠাকুরপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষ একে অপরের অন্তত অর্ধশতাধিক বাড়ি ভাংচুর করে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিক মোল্লার সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়ার সমর্থকদের মধ্যে ইউপি নির্বাচনের পর থেকে বিরোধ চলছে। এর যের ধরে আজও সংঘর্ষ হয় দুই পক্ষের। এ সময় সংঘর্ষে সিরাজুল ইসলাম নামে একজন নিহত হয়।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় চেয়ারম্যান রফিক মোল্লা ও আওয়ামী লীগ নেতা আলমগীর মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। থানা পুলিশ ও জেলা অতিরিক্ত পুলিশ নিয়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

এনবি/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply