সিরাজদিখানে বেশি ভাড়া নেয়ার প্রতিবাদে যাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে অটোরিকশার ভাড়া বেশি নেয়ার প্রতিবাদ করায় মো. আলী হোসেন দেওয়ান (৫২) নামের এক যাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। অটোচালকের মারধরের শিকার আলী হোসেন বৃহস্পতিবার (৫ মে) দুপুরে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নিহত আলী হোসেন পেশায় একজন কৃষক। মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম শেখ তার পরিচয় নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ইছাপুরা থেকে অটোরিকশায় করে লালবাড়ি যাওয়ার সময় অটোচালক ৫ টাকার ভাড়ার স্থলে ১০ টাকা ভাড়া চাইলে যাত্রী আলী হোসেন দেওয়ান ও তার সাথে থাকা চাচাত ভাই রফিকুল ইসলাম শেখ বেশি ভাড়া চাওয়ার প্রতিবাদ করায় বাকবিতণ্ডা হয় অটো ড্রাইভারের। এই ঘটনাকে কেন্দ্র করে অটোড্রাইভার যাত্রী আলী হোসেনকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে মাটিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে পাশের এক বাড়িতে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে পৌঁছানোর আগেই যাত্রী আলী হোসেন মারা যান।

প্রত্যক্ষদর্শী মো. রফিকুল শেখ বলেন, ইছাপুরা থেকে লালবাড়ি পর্যন্ত ৫ টাকা ভাড়া, সেখানে অটোচালক ১০ টাকা চাইলে আমরা এর প্রতিবাদ করায় অটোচালক উচ্চবাচ্য করলে আমার ভাই তার প্রতিবাদ করেন। এ সময় অটোচালক তার বুকে, পিঠে কিলঘুষি মেরে রাস্তায় বেড়া দেয়া তারের উপর ফেলে মারধর করতে থাকে। সেখানে উপস্থিত লোকজন বিষয়টি মিটিয়ে দিলে একটু পরেই আমার ভাই শরীর খারাপ লাগছে বলে মাটিতে পড়ে যায়। স্থানীয় লোকজনদের নিয়ে হাসপাতালে পৌঁছালে আমার ভাই মারা যায়।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, এই ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মরদেহ মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত জন্য পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply