বিনামূল্যে ঝালমুড়ি না দেয়ায় বিক্রেতাকে পাথর মেরে খুন

|

প্রতীকী ছবি

বিনামূল্যে ঝালমুড়ি খেতে চেয়েছিলেন গ্রাহক। দিতে অস্বীকার করেছিলেন বিক্রেতা। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে তর্কের এক পর্যায়ে আচমকা ওই গ্রাহক রাস্তা থেকে পাথর তুলে ব্যবসায়ীর মাথা লক্ষ্য করে ছুড়ে মারেন। পাথরের আঘাতে গুরুতর জখম হয়ে মৃত্যু হয় বিক্রেতার।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, সোমবার (৩ মে) ঘটনাটি ঘটে ভারতের গুরগাঁওয়ে। অভিযুক্ত গ্রাহকের নাম অজয় কুমার। তিনি গুজরাটের রাজকোটের বাসিন্দা। খুনের অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত ঝালমুড়ি বিক্রেতার নাম রমেশ রাম। তিনি বিহারের বাসিন্দা।

পুলিশ জানায়, সোমবার বিকেলে স্ত্রী সুমিত্রাদেবীকে নিয়ে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন রমেশ। একটি স্কুলের কাছে পৌঁছনোর পর রমেশ স্ত্রীকে বলেন একা বাড়ি চলে যেতে। তিনি একটু পরে বাড়ি ফিরবেন বলেও জানান স্ত্রীকে। কয়েক মিনিট পরেই রমেশের কাছে যায় অজয়। তাকে বিনামূল্যে ঝালমুড়ি দিতে বলে। কিন্তু রমেশ তা দিতে অস্বীকার করেন।

কেন তাকে ঝালমুড়ি দেবে না, তা নিয়ে রমেশের সঙ্গে তর্ক শুরু করে অজয়। অভিযোগ, এর পর রমেশ যখন আবার বাড়ির উদ্দেশে রওনা হন, তখন তার মাথা লক্ষ্য করে পাথর ছুড়ে মারে অজয়। পাথরের আঘাতে সাইকেল থেকে রাস্তায় পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন রমেশ। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

এনবি/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply