ঈশ্বরদীতে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনা, দুইজন নিহত

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদী উপজেলায় তরমুজের ট্রাক ওভারটেক করতে গিয়ে মহাসড়কের ওপরে ছিঁটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মোটরসাইকেলের চালক মেহেদী হাসান বিজয় (২০) নামে এক যুবক। একই ঘটনায় তরমুজের ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে নিহত হন ট্রাকের হেল্পার। এসময় ট্রাকে থাকা দুই ব্যক্তি আহত হয়েছেন। তবে চালক পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) সকালে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের চাঁদ আলীর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক মেহেদী ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে চর-মিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে। তবে তরমুজের ট্রাকটির হেলপারের পরিচয় এখনও সনাক্ত করতে পারেনি পুলিশ।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে তরমুজের ট্রাকের ভেতরে থাকা হেলপার মারা গেলে তার মরদেহটি উদ্ধার করে পাকশী হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, ট্রাকটিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলটি ছিঁটকে রাস্তার ওপর পড়লে ঘটনাস্থলে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক ও ট্রাকের হেলপারের মরদেহ উদ্ধারের পর সুরতাহাল করা হয়েছে। এ বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা করার প্রস্তুতি চলছে। আইনগত ব্যবস্থা শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply