মানিব্যাগ হারানোকে কেন্দ্র করে কুপিয়ে খুন, ৩ জনের যাবজ্জীবন

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে ঔষধ ব্যবসায়ী তরিকুল হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারদণ্ড এবং প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম মমতাজ পারভীন এ রায় দেন।

মামলার দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- জেলার ক্ষেতলাল উপজেলার ভাসিলা গ্রামের তোফাজ্জল হোসেন মোল্লার ছেলে এমরান হোসেন জনি (৩০), সদর উপজেলার সগুনা আমপাড়া গ্রামের ফরিদ হোসেনের ছেলে রবিউল ইসলাম বিল্পব (১৯) এবং জয়পুরহাট পৌর এলাকার পাঁচুরচক গ্রামের নুর হোসেন মণ্ডলের ছেলে শাকিল হোসেন (২৭)। আসামিদের মধ্যে শাকিল হোসেন মণ্ডল পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানাগেছে, জয়পুরহাট শহরের আমতলী এলাকার পদ্মা ক্লিনিকের নীচে তরিকুলের ঔষধের দোকানে একটি ম্যানিব্যাগ হারানোকে কেন্দ্র করে ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর রাতে আসামিরা সবুজ নগর এলাকার একটি নার্সারীতে তরিকুলকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় তরিকুলের পিতা জয়পুরহাট শহরের খঞ্জনপুর এলাকার আব্দুল কুদ্দুস মণ্ডল বাদী হয়ে ১৯ সেপ্টেম্বর ওই তিন জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ৩ মাসের মধ্যে পুলিশ আদালতে অভিযোগ পত্র দাখিল করার পর আদালত দীর্ঘ শুনানি শেষে এ রায় ঘোষনা করেন।









Leave a reply