ঈদের শুভেচ্ছা জানাতে ব্লকবাস্টার সিনেমাসে সিয়াম ও পূজা

|

ঈদের দিন থেকেই যমুনা ব্লকবাস্টার সিনেমাসে দেখানো হচ্ছে ঈদের চারটি বাংলা ছবি শান, গলুই, বিদ্রোহী ও বড্ড ভালোবাসি। এর মধ্যে প্রতিদিন সর্বোচ্চ শো দেখানো হচ্ছে সিয়াম-পূজা অভিনীত শান-এর। প্রতিদিন চারটি করে শো চলছে সিনেমাটির। আজ বুধবার (৪ মে) ব্লকবাস্টার সিনেমাসে শান মুভি টিম এসেছিল সবাইকে ঈদ শুভেচ্ছা জানাতে। টিমে ছিলেন সিয়াম, পূজা চেরি, প্রযোজক ও পরিচালক এম রহিম, তাদের সাথে ছিলেন ব্লকবাস্টারের অপারেশন হেড এএইচ রাজু।

আজ রাত ৭.২০ এর শোয়ের জন্য পূজা ও সিয়াম ইতোমধ্যে টিকিট কেটে রেখেছেন। তারা ওই শো দেখতে আসছেন ব্লকবাস্টার সিনেমাসে।

ঈদের ছবি শান নির্মাণ করেছেন এম রহিম। সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা। এছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

অন্যদিকে গ্রাম বাংলার গল্পের ছবি গলুই নির্মাণ করেছেন এস এ হক অলিক। এতে অভিনয় কছেন শাকিব খান ও পূজা চেরি। ঈদের ছবি বিদ্রোহীর নায়কও শাকিব খান। এতে তার নায়িকা বুবলী। শাহীন সুমন নির্মাণ করলেও ছবিটিতে পরিচালক হিসেবে নাম যাচ্ছে প্রযোজক সেলিম খানের।

ঈদে মুক্তির চতুর্থ ছবি হিসেবে মুক্তি পাবে জুয়েল ফারসির বড্ড ভালোবাসি। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও নিপা রোজ।

/এডব্লিউ

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply