দিল্লিতে যেমন কাটলো মোস্তাফিজের ঈদ

|

ভিডিওবার্তায় ঈদের শুভেচ্ছা জানান 'দ্য ফিজ'।

আইপিএলে খেলার কারণে ভারতে অবস্থান করছেন মোস্তাফিজুর রহমান। দিল্লির হয়ে মাতাচ্ছেন মাঠ। তাই ঈদের দিনটা কাটাতে হয়েছে পরিবার ছেড়ে হোটেলের বায়োবাবলে। ব্যস্ততার মাঝেও এই কাটার মাস্টারের ভুল হয়নি ঈদ শুভেচ্ছা জানাতে। দিল্লি ক্যাপিটালসের পোস্ট করা এক ভিডিওতে ঈদের স্মৃতি রোমন্থন করেন মোস্তাফিজ।

দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল মাতাতে ভারতে অবস্থান করছেন এখন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার কাটার ভেল্কিতে প্রতিনিয়তই খেই হারাচ্ছেন প্রতিপক্ষ ব্যাটাররা। ডেথ ওভারে বল করতে এসে রানের লাগাম ধরতে দারুণ ভূমিকাও রাখছেন তিনি। ব্যস্ততার মাঝেও ঈদের আমেজটাকে আলাদা করে বাঁধলেন কাটার মাস্টার। তার দল দিল্লি ক্যাপিটালস সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে একটি ভিডিও, আর সেখানে ঈদের শুভেচ্ছা জানান মোস্তাফিজ।

মোস্তাফিজুর রহমান বলেন, পবিত্র ঈদ আপনাদের সকলের জীবনে শান্তি বয়ে আনুক। ঈদ মোবারক। সাধারণ ঈদের দিনে আমরা চার ভাই একত্র হই। বাসায় থাকি। সবাই একসাথে নামাজ পড়তে যাই। বন্ধু ও কাজিনরাও থাকে। এ বছর সেটা হচ্ছে।

দিল্লি ক্যাপিটালসের দুই মুসলিম ভারতীয় ক্রিকেটার খলিল আহমেদ ও সরফরাজ খানও সেই ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে জানান ঈদের শুভেচ্ছা। সরফরাজ খান বলেন, ঈদের দিন সকালে পাঞ্জাবি-পায়জামা পরে নামাজ পড়তে যাই। এরপর সব বন্ধুরা মিলে মজা করি। আর সব শেষে বাবার পকেট ফাঁকা করি।

আরও পড়ুন: আইসিসির প্লেয়ার অব দ্য মান্থের সংক্ষিপ্ত তালিকায় কেশব ও সাইমন

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply