মেলিন্ডাকে আবারও বিয়ে করতে চান বিল গেটস

|

বিশ্বের অন্যতম ধনকুবের হিসেবে বিল গেটসকে সবাই চেনেন। মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা এই ব্যক্তি ছিলেন টানা শীর্ষ ধনীর তালিকায়ও। তবে ২০২১ সালে তাদের তিন যুগের বেশি সময় ধরে চলা বৈবাহিক জীবনে ধরে ফাটল। সম্প্রতি এই ধনকুবের আবারও বিয়ে করার ইচ্ছের কথা প্রকাশ করেছেন আর তাও আবার নিজের প্রাক্তন স্ত্রী মেলিন্ডা ফ্রেঞ্চকে।

রোববার (১ মে) আন্তর্জাতিক সংবাদমাধ্যম সানডে মেইলের সাথে কথা বলার সময় তিনি জানান, তিনি আবারও বিয়ে করতে চান এবং সেটি তার সাবেক স্ত্রী মেলিন্ডাকে। কারণ হিসেবে তিনি বলেন, মেলিন্ডার সাথে বৈবাহিক জীবন দারুণ ছিল।

বিচ্ছদের পরও তারা তাদের যৌথ ফাউন্ডেশন এক সাথে চালাচ্ছেন। এ ছাড়া মধ্যে ২ বছর করোনায় তার স্ত্রী ও সন্তাদের ছাড়া কাটানোর অভিজ্ঞতার কথাও জানান।

তিনি আরও বলেন, প্রতিটি মানুষের জীবন কখনও না কখনও একটা পরিবর্তনের ভেতর দিয়ে যায়। বিয়ের পর যখন ছেলে-মেয়ে হয়, তারপর ছেলে-মেয়ে বড় হয়ে বাড়ির বাইরে চলে যায় সেটিও একটি পরিবর্তন। কিন্তু তার জীবনের পরিবর্তন এসেছে বিবাহ বিচ্ছদের পর। বিবাহ বিচ্ছদ সত্ত্বেও তিনি আত্মবিশ্বাসের সাথে বলেন, তাদের বৈবাহিক জীবন দারুণ ছিল এবং তিনি আর কাউকে বিয়ে করতে চান না মেলিন্ডাকে ছাড়া।

এছাড়া তিনি আরও বলেন, আমি জানতাম না ধীরে ধীরে আমি ডিভোর্সের দিকে এগিয়ে যাচ্ছি। তবুও আমি নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করি যে বিচ্ছদের পরও আমরা এক সাথে কাজ করতে পারছি। প্রতি বছর বার্ষিক কর্মচারীদের সাথে মিটিংয়ে আমাদের দেখা হয়। একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় করি।

তবে তাদের বিবাহ বিচ্ছেদ কেন হল এমন প্রশের জবাবে তিনি বলেন, আসলে বৈবাহিক সম্পর্ক এতো জটিল যে তাতে কারণ অনুসন্ধান করা বিফল চেষ্টা। এ ছাড়া তারা দুজনেই বিচ্ছদের ক্ষত থেকে সেরে ওঠার চেষ্টা করছেন বলেও জানান তিনি।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply