নিজেদের ম্যাচ জিতে সিরি আ’ জমিয়ে তুলেছে মিলান ও ইন্টার

|

ছবি: সংগৃহীত

সিরি আ’র শিরোপা লড়াই জমিয়ে তুলেছে মিলান ও ইন্টার। ফিওরেন্টিনাকে ১-০ গোলে হারিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে এসি মিলান। অপর ম্যাচে উদিনেসেকে ২-১ গোলে হারিয়ে এসি মিলানের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ইন্টার মিলান।

আগের ম্যাচে ইন্টার মিলান পয়েন্ট হারানোয় টেবিলের শীর্ষে ওঠে আসে নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলান। মাত্র দুই পয়েন্টের ব্যবধান দু’দলের মধ্যে। তাই পয়েন্ট হারানোর সুযোগ নেই এসি মিলানের। কিন্তু ঘরের মাঠে হারের শঙ্কা পেয়েই বসেছিল ক্লাবটিকে। ম্যাচের প্রথমার্ধে গোলের তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি মিলান। বিরতির পর লম্বা সময় চলে গেলেও গোলের দেখা পাচ্ছিল না ক্লাবটি। অবশেষে ম্যাচের ৮২ মিনিটে রাফায়েল লিওর গোলে স্বস্তির জয় নিশ্চিত হয় এসি মিলানের। এই জয়ে ৩৫ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ক্লাবটি।

ছবি: সংগৃহীত

অপর ম্যাচে, উদিনেসের ঘরের মাঠ ফ্রিউলিতে ফরোয়ার্ড জুটি ইভান পেরিসিচ ও লাউতারো মার্টিনেজের জোড়া গোলে প্রথমার্ধেই দুই গোলের লিড নেয় ইন্টার। দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া উদিনেস ম্যাচে ফিরেও আসে। ম্যাচের ৭২ মিনিটে ইগনাসিও পুসেত্তোর গোলে ইন্টার শিবিরে সৃষ্টি হয় পয়েন্ট ভাগাভাগির শঙ্কা। অবশেষে, উদিনেস আর কোনো গোল করতে না পারলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিমোন ইনজাঘির ইন্টার।

আরও পড়ুন: অবশেষে জয়ের মুখ দেখলো বার্সেলোনা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply