যুবককে আটক করে ২০ টাকা দাবির অভিযোগ, মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের ২ সদস্যকে পেটালো স্থানীয়রা

|

আহত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ২ কর্মকর্তা চিকিৎসাধীন।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর শহরের সাহেবপাড়া এলাকায় হামলার স্বীকার হয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ২ সদস্যসহ মোট ৩ জন। এক যুবককে আটক করে টাকা দাবি করায় এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ স্থানীয়দের। আহত ৩ জনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জেলা কার্যালয় কর্মরত সহকারী উপ-পরিদর্শক মাকসুদুর রহমান, সদস্য সাইফুল ও তাদের বহনকারী অটোরিক্সা চালক রাজা।

সহকারী উপ-পরিদর্শক মাকসুদুর রহমান জানান, রাতে শহরের সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে তারা লিমন নামে এক যুবককে তল্লাসি করা শুরু করে। এ সময় স্থানীয়রা বন্ধু ও স্বজনরা তাদের ওপর হামলা চালায়। হামলায় তিনি ও সাইফুল আহত হয়। হামলাকারীরা অটোরিক্সার চালক সাইফুলকে পিটিয়ে আহত করে ও অটোরিক্সা ভাঙচুর করে। তাদের মধ্যে সাইফুল গুরুতরভাবে আহত হয়েছেন।

এদিকে স্থানীয়দের দাবি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা এসে ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক যুবককে আটক করে তল্লাশি করে। কিছু না পাওয়ার পরেও ২০ টাকা দাবি করে এবং হ্যন্ডকাফ পরিয়ে মারধর শুরু করে। তাকে রক্ষা করতে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের ওপরও চড়াও হয় মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের লোকেরা। এতে স্থানীয় লোকজন বিক্ষুদ্ধ হলে এ ঘটনা ঘটে।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে আনে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পিরোজপুর সদর থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply