বাবার কাছে গিয়েছিল ঈদের জামার জন্য, তিনদিন পর নদীতে মিললো দুই বোনের লাশ

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জের তিস্তা নদী থেকে খুশি খাতুন (১৪) ও হাসি খাতুন (১২) নামে কিশোরী দুই বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের বাবার সাথে মায়ের বিচ্ছেদ হওয়ায় তারা দুই বোন মায়ের সাথে নানাবাড়িতে থাকতো। গত পাঁচ দিন আগে হাসি ও খুশিকে ঈদের জামা কিনে দেয়ার কথা বলে ডেকে নেয় হামিদুল। তিনদিন বাবার সঙ্গে থাকার পর তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না বলেও জানান তিনি।

রোববার (১ মে) বিকেল ৪টার দিকে সুন্দরগঞ্জের হরিপুর ইউনিয়নের পাড়া সাদুয়ার চর এলাকায় তিস্তা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। খুশি ও হাসি সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ি গ্রামের হামিদুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানায়, দুপুরে তিস্তা নদীর ধারে লাশ দুটি ভাসতে দেখা যায়। পরে বিষয়টি তারা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, ধারণা করা হচ্ছে মরদেহ দুটি ২ থেকে ৩ দিন আগের। তারা পানিতে ডুবে মারা গেছে নাকি কেউ তাদের হত্যা করেছে তা জানতে তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান নাফিউল ইসলাম সরকার জিমি জানান, দুই কিশোরীর বাবা হামিদুল প্রায় পনের বছর আগে কুড়িগ্রাম জেলার বজরা গ্রামে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে হাসি ও খুশির জন্ম হয়। গত তিন বছর আগে হামিদুল স্ত্রীকে তালাক দেন। এরপর থেকে হাসি ও খুশি তাদের মায়ের সঙ্গে কুড়িগ্রামের নানার বাড়িতে বসবাস করে আসছে।
/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply