শাহবাজ শরিফকে মদিনায় হেনস্তা, ইমরান খানের বিরুদ্ধে থানায় অভিযোগ

|

ইমরান খান।

সদ্য বিদায়ী পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানসহ তার সাবেক ক্যাবিনেটের ১৫০ জন নেতার বিরুদ্ধে অভিযোগ নথিভুক্ত করেছে পাঞ্জাব পুলিশ। কর্তৃপক্ষ জানায়, মদিনায় মসজিদে নববীতে পাকিস্তান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফকে চোর ও গাদ্দার বলে হেনস্তা করার সাথে যোগসূত্র থাকার অভিযোগে এ অভিযোগ দায়ের করা হয়। খবর এনডিটিভির।

পাঞ্জাব পুলিশ কর্তৃপক্ষ জানায়, শনিবার (৩০ এপ্রিল) রাতে পাঞ্জাব পুলিশ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান,প্রাক্তন ফেডারেল মন্ত্রী ফাওয়াদ চৌধুরী, শেখ রশিদ, প্রধানমন্ত্রীর প্রাক্তন উপদেষ্টা শাহবাজ গুল ও অন্যান্য প্রাক্তন উপদেষ্টাসহ ১৫০ জনের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ক্লিপগুলোতে দেখা গেছে, ইমরান খানের সমর্থকরা শাহবাজ শরিফ এবং তার প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা মদিনার মসজিদে আসার সাথে সাথে চোর এবং গাদ্দার (বিশ্বাসঘাতক) বলে চিৎকার করছেন।

এছাড়া পাকিস্তানি নাগরিকরা শাহবাজ শরিফের প্রতিনিধি দলের সদস্যদের বিরুদ্ধেও অশালীন ভাষা ব্যবহার করেন। শ্লোগানে জড়িত পাঁচ পাকিস্তানিকে ইতোমধ্যে মদিনা পুলিশ গ্রেফতারও করেছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply