সাতক্ষীরায় দুই ঘণ্টায় ২০টি মোটর সাইকেল দুর্ঘটনা

|

ফাইল ছবি।

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা:

খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকায় প্রধান সড়কটির উপর মাটিবাহী ট্রাক চলাচলের ফলে সামান্য বৃষ্টিতেই কাদা-পানিতে একাকার হয়েছে। ফলে সড়ক দিয়ে যানবাহন চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এই এলাকায় দুই ঘণ্টায় ২০টি মোটর সাইকেল দুর্ঘটনা ঘটেছে।

শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় হঠাৎ ঝড় বৃষ্টিতে এই পরিস্থিতির সৃষ্টি হয়। স্থানীয়রা জানিয়েছে, সন্ধ্যার পর কয়েক ঘটনার মধ্যে প্রায় ২০টি মোটর সাইকেল দুর্ঘটনার শিকার হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১৫জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সম্প্রতি বেতনা নদী খনন কাজ শুরু হয়েছে। খননকৃত সেই মাটি এই সড়কের উপর দিয়ে ট্রাকে করে বিভিন্ন এলাকায় নিয়ে যাওয়া হচ্ছে। ট্রাক থেকে পড়া মাটি সড়কের উপর জমে যাওয়ার ফলে সামান্য বৃষ্টিতেই কাদা তৈরি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন গুরুত্বপূর্ণ এই সড়কে চলাচলকারী পথচারী ও যানবাহন চালকরা।

বিনেরপোতা এলাকার বাসিন্দা মো. মামুন বলেন, সন্ধ্যার পর হঠাৎ ঝড় শুরু হয়। এ সময় প্রায় এক ঘণ্টা মাঝারী বৃষ্টিপাত হয়। এতেই সাতক্ষীরা- খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকায় কয়েক কিলোমিটার রাস্তায় কাদা তৈরি হয়েছে। সন্ধ্যার পর থেকে সেই কাদাপানির উপর দিয়ে চলাচল করার সময় প্রায় ২০ জন মোটর সাইকেল চালক দুঘর্টনার শিকার হয়েছেন। আমরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। আমরা সড়কের এই অবস্থার কথা পানি উন্নয়ন বোর্ড ও সড়ক বিভাগে ফোন দিয়ে জানিয়েছি। তবে এখন (রাত ১২.৩০) পর্যন্ত এই বিষয়ে কেউ কোনো পদক্ষেপ নেয়নি।

তবে এ বিষয়ে জানতে রাতে সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ড ও সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা ফোন রিসিভ করেননি।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply