নেতৃত্ব ছাড়লেন জাদেজা, আবারও চেন্নাইয়ের অধিনায়ক ধোনি

|

ছবি: সংগৃহীত

আবারও চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল শুরুর আগে হঠাৎ আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজিটির অধিনায়কত্ব ছেড়ে দেয়ায় দায়িত্ব আসে রবীন্দ্র জাদেজার কাঁধে।

কিন্তু চলতি আসরটি ভালো যাচ্ছে না জাদেজা ও চেন্নাইয়ের। একের পর এক ম্যাচ হারতে হারতে পয়েন্ট টেবিলের শেষ দিকে থেকে দ্বিতীয় স্থানে গিয়ে পড়েছে সিএসকে। আর পয়েন্ট টেবিলের তলানিতে গিয়েই ধোনির শরণাপন্ন হতে হলো জাদেজার আর ঘটলো মাঝপথে অধিনায়কত্বের বদল। জাদেজার অনুরোধে আবারও চেন্নাইকে নেতৃত্ব দেবেন ধোনি।

শনিবার (৩০ এপ্রিল) নিজেদের ওয়েবসাইটে খবরটি প্রকাশ করে ফ্র্যাঞ্চাইজি দলটি। আনুষ্ঠানিক বিবৃতিতে চেন্নাই সুপার কিংস জানায়, নিজ খেলার আরও ভালোভাবে মনোনিবেশ করতে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন রবীন্দ্র জাদেজা। তিনি অধিনায়কত্ব গ্রহণের জন্য এমএস ধোনিকে অনুরোধ করেন। এরপর দলের বৃহত্তর স্বার্থে এবং জাদেজাকে স্বাধীনভাবে খেলার সুযোগ দিতে অনুরোধটি গ্রহণ করেছেন ধোনি।

দলের এবং নিজের পারফ্রমেন্স নিয়ে এমনিতেই আতশ কাঁচের নিচে ছিলেন রবীন্দ্র জাদেজা। এরপর কোচ স্টিফেন ফ্লেমিংয়ের সাথে পরামর্শ করেই সিদ্ধান্ত নেন অধিনায়কত্ব ছাড়ার। এবারের আইপিএলে জাদেজার নেতৃত্বে ৮ ম্যাচ খেলে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাইয়ের জয় মাত্র ২টি। অন্যদিকে, ২০০৮ সালে আইপিএল শুরু থেকেই চেন্নাইয়ের অধিনায়কত্ব করে আসছেন এমএস ধোনি। মাঝে স্পট ফিক্সিং মামলায় দুই বছরের জন্য আইপিএল থেকে নিষিদ্ধ থাকে ফ্র্যাঞ্চাইজিটি।

আরও পড়ুন: সমালোচকদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রানে ফিরলেন কোহলি

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply