ঈদে বাড়ি ফিরছিলেন সেনা সদস্য, স্বজনদের কাছে পৌঁছাবে লাশ

|

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল।

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

প্রাইভেটকারের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্য ইমরান হোসেনের (২০) মৃত্যু হয়েছে। তিনি ঢাকা থেকে ঈদের ছুটিতে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দারাজহাট যাচ্ছিলেন। তার পিতার নাম মানিক মোল্লা।

শনিবার (৩০ এপ্রিল) ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে মাজড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন ১০ পদাতিক ডিভিশনের ৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন হতে ৫ আরই ব্যাটালিয়ন
পোস্তগোলায় কর্মরত ছিলেন।

হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মোঃ মোফাজ্জেল হক জানান, সেনা সদস্য সৈনিক মোঃ ইমরান হোসেন মোটরসাইকেলে করে ঢাকা থেকে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দারাজহাট গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া নামক স্থানে ঢাকাগামী একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ওই সৈনিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে সাথে সাথে কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ঘাতক প্রাইভেটকার হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। তবে প্রাইভেট কারের চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply