রাতেই ৩৫ তম লা লিগা শিরোপা নিশ্চিত করবে রিয়াল?

|

বাংলাদেশ সময় সন্ধ্যা ৮টায় সান্টিয়াগো বার্নাব্যুতে এসপানিওলের মুখোমুখী হবে রিয়াল মাদ্রিদ।

আজ রাতে স্প্যানিশ লিগের শিরোপা নিশ্চিত হতে পারে রিয়াল মাদ্রিদের। ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৮ টায় এসপানিওলের বিপক্ষে এক পয়েন্ট পেলেই লা লিগায় রেকর্ড ৩৫তম ট্রফি জিতবে লস ব্লাঙ্কোসরা।

২০১৯-২০ মৌসুমে সবশেষ ও নিজেদের ৩৪তম লা লিগা শিরোপা জিতেছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। অল হোয়াইটদের জন্য আবারও আসছে লিগ জয়ের সেই মাহেন্দ্রক্ষণ। এসপানিওলের বিপক্ষে ড্র করলেই চার ম্যাচ হাতে রেখেই নিজেদের রেকর্ড ৩৫তম লিগ শিরোপা নিশ্চিত হবে লস ব্লাঙ্কোসদের।

তবে এ ম্যাচে চলতি সিজনে রিয়ালের প্রাণভোমরা কারিম বেনজেমাসহ মূল একাদশের একাধিক ফুটবলারকে বিশ্রাম দিতে পারে রিয়াল। কারণ চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে বুধবার (৪ মে) বার্নাবুতে এক গোলে পিছিয়ে থেকে ম্যানসিটিকে আতিথ্য দেবে মাদ্রিদ জায়ান্টরা।

বর্তমানে দলটির সবচেয়ে বড় সমস্যা ডিফেন্স। এসপানিওল ম্যাচতো বটেই ম্যানসিটির বিপক্ষেও চোটের কারণে মাঠে নামতে পারবেন না ডেভিড আলাবা। দুই সেন্টারব্যাক মিলিতাও ও ন্যাচোকে সিটি ম্যাচের জন্য প্রস্তুত রাখতে দেয়া হবে বিশ্রাম।

রিয়াল মাদ্রিদের কোচ কার্লো অ্যানচেলোত্তি বলেন, আপাতত সেলিব্রেশন না, এসপানিওলের বিপক্ষে জয় নিয়েই ভাবছি। তবে ট্রফি নিশ্চিত হলে অবশ্যই সেলিব্রেশন হবে। তবে বুধবার ম্যানসিটির বিপক্ষে ম্যাচ। দলের যাদের বিশ্রাম প্রয়োজন তাদের একাদশে রাখা হবে না। কিন্তু ইনজুরি ঝুকি না থাকলে সবাই খেলবে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply