ঈদে মুক্তি পাচ্ছে ৪টি সিনেমা, সুদিন ফেরানোর প্রত্যাশা

|

মুক্তির তালিকায় আছে শাকিব খানের দুটি ও সিয়ামের একটি সিনেমা।

ঈদের বাকি আর মাত্র কয়েকদিন। ঈদ মানেই নতুন সিনেমা মুক্তির রেওয়াজে ফিরছে এবার ঢাকাই সিনেমা। করোনার ধকল কাটিয়ে ২ বছর পর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার তালিকায় আছে শাকিব খানের দুটি ও সিয়াম আহমেদের একটি মুভি। সাথে আছেন শবনম বুবলি আর পুজা চেরির মতো নায়িকারা। এই সিনেমাগুলো আবারও হলমুখী করবে দর্শকদের, এমন আশা করছেন সংশ্লিষ্টরা। সেক্ষেত্রে, জনপ্রিয়তার দৌড়ে এগিয়ে থাকবে কোন সিনেমা বা তারকা, সেটিই এখন দেখার অপেক্ষা।

ঢাকাই সিনেমার সুদিন এখন আর নেই। করোনা সেই কফিনে যেন শেষ পেরেক ঠুকে দিয়েছে। তবে শোনা যাচ্ছে এবারের ঈদে সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়ানোর আশাজাগানিয়া বার্তা। ঈদের সিনেমা মুক্তি দিতে সারা দেশে টিকে থাকা ১১২টি সিনেমা হলের পাশাপাশি দীর্ঘদিন পর চালু হচ্ছে বন্ধ থাকা আরও ৪০টি হল।

ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ নামের দুটি ছবি। ‘বিদ্রোহী’ অ্যাকশন ঘরানার সিনেমা। সেখানে শাকিব খানের সাথে থাকছেন শবনম বুবলি। অন্যদিকে, গলুই’তে দেখা মিলবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদে জীবনের গল্পের। শাকিব খানের সাথে জুটিবদ্ধ হয়েছেন পূজা চেরি। এই অভিনেত্রী বলেন, গলুইতে আমার চরিত্রের নাম মালা এবং আমার সহকর্মী শাকিব খানের নাম লালু। সত্যি কথা বলতে, আমার সামনে লালুকে দেখতে পেয়েছি; শাকিব খানকে নয়।

মুক্তির মিছিলে থাকা ‘শান’ সবচেয়ে বেশি বাজেটের বলে দাবি প্রযোজনা প্রতিষ্ঠানের। সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার ‘শান’এও আছেন পূজা চেরি। তবে কেন্দ্রীয় চরিত্রে তার নায়ক সিয়াম। চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ বলেন, সবাইকে নিয়ে দেখার মতো সিনেমা এটি। আর ঈদের সিনেমা তো এমনই হওয়া উচিৎ, যা বিনোদিত করে এবং সবাইকে নিয়ে দেখাও যায়। আর কোনো বার্তাও যদি দেয়া যায় তো সেটাও দারুণ।

মুক্তি পাচ্ছে ‘বড্ড ভালোবাসি’ নামের আর একটি সিনেমাও। তবে সবচেয়ে বেশি সংখ্যক হলে মুক্তি পাচ্ছে শাকিব খান-বুবলি অভিনীত সিনেমা ‘বিদ্রোহী’। সংশ্লিষ্টদের আশা, এসব ঈদের সিনেমা দিয়ে আবারও হলমুখী হবে দর্শক।

আরও পড়ুন: গলুই কি শাকিব খানের ক্যারিয়ারের সেরা গল্পনির্ভর সিনেমা হতে যাচ্ছে!

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply