অনলাইনে পরিচয়, বাড়ি থেকে পালিয়ে বিয়ে করলো দুই বান্ধবী

|

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

গত মাসে ফেসবুকের মাধ্যমে পরিচয় হওয়া বান্ধবীকে বিয়ে করতে এক কিশোরীর নোয়াখালী থেকে টাঙ্গাইলে ছুটে আসার ঘটনা চাঞ্চল্যের সৃষ্টি হয় গোটা দেশে। এবার অনেকটা একই রকম ঘটনা ঘটলো ভারতে। পশ্চিমবঙ্গে বালুরঘাট থানার দুই কিশোরী বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছে বলে জানা গেছে। তাদের একজনের বয়স ১৪ বছর এবং অন্যজনের ১৮ বছর। খবর জি নিউজের।

বালুরঘাট থানা এলাকার চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা দুই কিশোরী। গত বুধবার (২৭ এপ্রিল) সকালে বাড়ি থেকে একসাথে বেরিয়ে যায় অষ্টম ও দ্বাদশ শ্রেণির এই দুই ছাত্রী। এরপর আর তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশে খবর দিলে পাওয়া যায় তাদের। দুই ছাত্রী পালিয়ে বিয়ে করেছে শুনে হতবাক তাদের পরিবার।

পরিবারের সদস্যরা বলছে, অনলাইনে পড়াশোনা করার জন্য মোবাইল কিনে দেয়া হয়েছিল ওই দুই কিশোরীকে। আর তারপর থেকেই মোবাইলে আসক্ত হয়ে পড়ে তারা। সারাদিন ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাস্ত থাকতো। সেখানেই পরিচয় হয় মালদার দুই বন্ধুর সাথে। তারা মাঝে মাঝেই বালুরঘাট এসে দেখা করতো। বুধবার সকালে দুই বন্ধবী বালুরঘাটে ব্যাংকের কাজ আছে বলে বেরিয়ে যায়। তারপর থেকে আর বাড়ি ফেরেনি।

ওইদিনই পুলিশে খবর দেয় পরিবার। পুলিশ তদন্ত শেসে বৃহস্পতিবার সকালে খোঁজ পায় ওই দুই কিশোরীকে। এমন ঘটনায় ওই এলাকায় রীতিমতো হৈচৈ শুরু হয়ে গেছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply